চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২২

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২২। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির সকল পোস্ট এখানে দেওয়া হয়ে থাকে। চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই পোস্ট টি প্রতিদিন আপডেট করি থাকি ।

আমদের এই ওয়েবসাইট বাংলাদেশের সকল সরকারি, বে-সরকারি সব ধরনের চাকরির পোস্ট ও ভিডিও দেওয়া হয়ে থাকে । আপনারা সকল চাকরির খবরের আপডেট পেতে প্রতিদিন ভিজিট করতে পারেন bdjobssearcher.com

তা ছাড়া আমাদের ওয়েব পেজ এর পাশা-পাশি YOUTUBE চ্যানেল এ বাংলাদেশের সকল সরকারি, বে-সরকারি সব ধরনের চাকরির ভিডিও দেওয়া হয়ে থাকে আপনারা চাইলে আমাদের সকল চাকরির ভিডিও খবরের আপডেট পেতে প্রতিদিন ভিজিট করতে পারেন

সকল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি কি চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ খুজতেছেন ? তাহলে আপনি ঠিক জায়গায় এসেছেন । এখানে এই পোস্ট টিতে আমরা শুধুই চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ে থাকে । এই পোস্ট টি আমরা প্রতি দিন আপডেট করে থাকি । যখনি কোনো চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় এ হতে নিয়োগ প্রকাশ করে থাকে । আরও নানান ধরনের নিয়োগ আমাদের ওয়েবসাইট এ প্রকাশ করা হয়ে থাকে আপনারা চাইলে আমাকে ওয়েবসাইট এ নতুন নতুন নিয়োগ এর জন্য ভিজিট করতে পারেন । এখানে আপনি নিয়োগ পড়ার পাশাপাশি পিডিএফ ডাউনলোড করে নিতে পারবেন। সেই সাথে এখানে হতে আপনারা আবেদন করতে পারবেন ।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, কুষ্টিয়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত, কুষ্টিয়া এর নিম্নে উল্লেখিত শুন্য পদসমূহে সরাসরি নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে

চাকরির ধরনসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামচীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিট আদালত
অফিসিয়াল ওয়েবসাইটhttp://kushtia.judiciary.org.bd/bn
পদ সংখ্যা০২ টি
খালি পদ০২ জন
আবেদন শুরু তারিখ
আবেদনের শেষ তারিখ১৫, ১১, ২০২২
আবেদনের মাধ্যমডাক/ কুরিয়ার/সরাসরি
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২২

শর্তাবলী

১. আদ্রাহী প্রার্থীকে দায়রা জন, কুষ্টিয়া-কে সম্বোধন করে আবেদন করতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্মারক নং-০৫.১১0. ০০০,০০,০০,০৮,১৪-০১, তারিখ- ২৯, ১২, ২০১৪ খ্রিঃ অনুযায়ী নির্ধারিত আবেদন ফরম ও kushtia.judiciary.org.bd ওয়েবসাইটে প্রদত্ত নমুনা প্রবেশপত্রের ০২ কপি স্বহস্তে পূরণপূর্বক চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, কুষ্টিয়া ও চেয়ারম্যান, নিয়োগ সংক্রান্তে বাছাই কমিটি বরাবর ডাক/কুরিয়ারযোগে বা সরাসরি আগামী ১৫.১১.২০২২ খ্রিঃ তারিখ অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

২. চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

৩।আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত থাকতে হবে।

(ক) আবেদনকারীর সম্প্রতি তোলা প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত পাসপোর্ট সাইজের ০৪ (চার) কপি রঙিন ছবি।

(খ) আবেদনকারীর সকল শিক্ষাগত যোগ্যতা, কোটা ও অভিজ্ঞতা সংক্রান্ত সনদপত্রসমূহের সত্যায়িত ফটোকপি।

(গ) আবেদনকারীর জন্ম নিবন্ধন সনদ/জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি।

(ঘ) আবেদনকারীর স্থানীয় কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্রের মূল সত্যায়িত ফটোকপি।

(ঙ) অর্থনৈতিক কোড নং-১-২১০৮-০০০০-২০৩১-তে ট্রেজারী চালানমূলে ক্রমিক নং-১ এ উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে ২০০ (দুইশত) টাকা ও ক্রমিক নং-২ এ উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে ১০০ (একশত) টাকা জমা প্রদান সংক্রান্তে চালানের কপি। (৮) আবেদনপত্রের সাথে প্রার্থীর বর্তমান ডাক যোগাযোগের ঠিকানাযুক্ত ১৫/- (পনেরো) টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকিট সম্বলিত ৯.৫” x ৪.৫” মাপের ফেরত খাম।

৪ সাধারণ প্রার্থীর ক্ষেত্রে ব্যাসসীমা ৩০,০৯,২০২২ খ্রিঃ তারিখে ১৮ থেকে ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তযোদ্ধার পুত্র/কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে। তবে জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর গত ২২.০৯.২০-২২ খ্রিঃ তারিখের স্মারক নং 0000000০.১৭০.১১.০১৭২০-১৪৯ মোতাবেক প্রার্থীদের বয়স ২৫.০৩,২০২০ খ্রিঃ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন। ব্যাসের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

৫. বিজ্ঞপ্তিতে বর্ণিত পদে নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্তে বিদ্যমান বিধি-বিধান অনুসরণ করা হবে। প্রার্থীকে তার কোটা দাবীর সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত কপি জমা দিতে হবে। অন্যথায় তাকে সাধারণ প্রার্থী হিসেবে বিবেচনা করা হবে। মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারীর ক্ষেত্রে নিম্নবর্ণিত ছকে তথ্য উল্লেখ করতে হবে। মুক্তি করার ক্ষেত্রে মুক্তিযোদ্ধার াপন, পিতা-মাতার শোষা 20 ৩. আবেদন প্রেরণ সংক্রান্তে ঘামের উপরে স্পষ্ট অক্ষরে আবেদনকারীর নাম-ঠিকানা, পদের নাম, কোটার নাম (যদি থাকে) লিখতে হবে।

৭. নিয়োগের ক্ষেত্রে হাইকোর্ট বিভাগের সার্কুলার নং-৮/২০১৫, তারিখঃ ০৭.০৬.২০১৫ খ্রিঃ মোতাবেক কেবল কুষ্টিয়া জেলার স্থায়ী বাসিন্দা ও উপযুক্ত যোগ্যতাসম্পন্ন প্রার্থী না পাওয়া গেলে অন্য জেলার উপযুক্ত প্রার্থীর নিয়োগের বিষয়ে বিবেচনা করা হবে।

৮. মৌখিক পরীক্ষার সময়ে প্রার্থীকে সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদ প্রদর্শন করতে হবে। . নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না।

১০. অর নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত বা বাতিল, বিজ্ঞপ্তিভূক্ত পদ সংখ্যা হ্রাস বৃদ্ধিসহ নিয়োগ সম্পর্কিত যেকোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *