পটুয়াখালী জেলা জজ এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – Patuakhali District Judge Court Job Circular 2022। পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে সকল নিয়োগ বিজ্ঞপ্তি পোস্ট এখানে দেওয়া হয়ে থাকে। পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই পোস্ট টি প্রতিদিন আপডেট করি থাকি । প্রতিদিনের পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী ।

আমদের এই ওয়েবসাইট বাংলাদেশের সকল সরকারি, বে-সরকারি সব ধরনের চাকরির পোস্ট ও ভিডিও দেওয়া হয়ে থাকে । আপনারা সকল চাকরির খবরের আপডেট পেতে প্রতিদিন ভিজিট করতে পারেন bdjobssearcher.com

তা ছাড়া আমাদের ওয়েব পেজ এর পাশা-পাশি YOUTUBE চ্যানেল এ বাংলাদেশের সকল সরকারি, বে-সরকারি সব ধরনের চাকরির ভিডিও দেওয়া হয়ে থাকে আপনারা চাইলে আমাদের সকল চাকরির ভিডিও খবরের আপডেট পেতে প্রতিদিন ভিজিট করতে পারেন

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে সকল নিয়োগ বিজ্ঞপ্তি

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (অক্টোবর) ২০২২

পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর ২৭ সেপ্টেম্বর ২০২২ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তি প্রদত্ত ছাড়পত্র অনুসারে নিম্নে বর্ণিত শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকদেরকে অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে দরখাস্ত করার আহ্বান করা যাচ্ছে।

চাকরির ধরনসরকারি চাকরি
প্রতিষ্ঠানের দাতা নামপটুয়াখালী জেলা জজ কার্যালয়
অফিসিয়াল ওয়েবসাইটhttp://patuakhali.judiciary.org.bd/bn
পদ সংখ্যা০৩টি
খালি পদ০৩জন
আবেদনের শেষ তারিখ০৭, ১১, ২০২২
আবেদনের মাধ্যমডাকযোগ
পটুয়াখালী জেলা জজ কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

শর্তাবলি

১। প্রার্থীকে জনপ্রশাসন মন্ত্রণালয় হতে প্রকাশিত নির্ধারিত ফরম এর আলোকে বর্ণিত তথ্যাদি পূরণপূর্বক স্বহস্তে স্বাক্ষর করে আবেদন করতে হবে। ফরমটি www.mopa.gov.bd ঠিকানা হতে ডাউনলোড করা যাবে। প্রয়োজনে নির্ধারিত ফরম এর আলোকে কম্পিউটার কম্পোজ করে আবেদন করা যাবে। প্রার্থীকে সাম্প্রতিকালে তোলা পাসপোর্ট সাইজের ০১ (এক) কপি সত্যায়িত রঙিন ছবি দরখাস্তের নির্ধারিত স্থানে সংযুক্ত করতে হবে। ২।

উপরে বর্ণিত শূন্যপদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীকে সভাপতি, নিয়োগ সংক্রান্ত বাছাই কমিটি ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, পটুয়াখালী বরাবর আবেদন করতে হবে।

৩। আগামী ০৭/১১/২০২২ খ্রিঃ তারিখের মধ্যে নিম্ন স্বাক্ষরকারী বরাবরে অফিস চলাকালীন সময়ে সরাসরি অথবা ডাকযোগে আবেদন করতে হবে।

৪। আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজাদি সংযুক্ত করতে হবে: শিক্ষাগত যোগ্যতার সনদ, জন্মনিবন্ধন, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ মুক্তিযোদ্ধা/ মুক্তিযোদ্ধার সন্তানদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্র।

৫। ০৭/১১/২০২২ খ্রিঃ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বৎসর (অষ্টম শ্রেণীর সনদ অনুযায়ী) হতে হবে। তবে প্রার্থী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান হলে তার বয়স ৩২ (বত্রিশ) বৎসর পর্যন্ত শিথিলযোগ্য (সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্রসহ দাখিল করতে হবে)। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য নহে।

৬। জনপ্রশাসন মন্ত্রণালয়, বিধি-১ শাখা এর ২২ সেপ্টেম্বর, ২০২২ খ্রিঃ তারিখের নং-০৫.০০.০০০০.১৭০.১১.০১৭২০-১৪৯ মোতাবেক বয়সসীমা নির্ধারণ করা হবে।

৭। চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। সার্কুলার

৮। সরকার কর্তৃক নির্ধারিত বিধি-বিধান অনুযায়ী সকল প্রকার কোটা সংরক্ষণ করা হবে।

৯। প্রবেশপত্র প্রাপ্তির জন্য আবেদনকারীকে আবেদনপত্রের সাথে স্পষ্টাক্ষরে আবেদনকারীর নিজস্ব ঠিকানা (পোস্টাল ঠিকানা) সম্বলিত m.৫”×৪.৫” খামের উপর লিপিবদ্ধ করে ১০/- টাকার ডাক টিকিটসহ খাটি আবেদনপত্রের সহিত সংযুক্ত করতে হবে।

১০। খামের উপরে পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে।

১১। পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদের প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। মৌখিক পরীক্ষার সময় প্রার্থীকে অবশ্যই শিক্ষাগত যোগ্যতা ও জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ/অন্যান্য অভিজ্ঞতার সনদ/মুক্তিযোদ্ধা/ মুক্তিযোদ্ধার সন্তানদের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের স্বাক্ষরিত প্রত্যয়নপত্র, ইউপি চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ এবং প্রথম শ্রেণীর গেজেটড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদের মূল কপি দাখিল করতে হবে।

১২। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা।

১৩। অসম্পূর্ণ বা ত্রুটিপূর্ণ এবং নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত সকল দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

১৪। এ নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। আবেদনপত্র গ্রহণ ও বাতিল করার ক্ষেত্রে কোন কারণ ব্যতিরেকে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। ১৫। পদসংখ্যা কম বা বৃদ্ধি বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

১৬। বাংলাদেশ সুপ্রিমকোর্ট, হাইকোট বিভাগ এর সার্কুলার নং-০৮/২০১৫ এ, তারিখ ০৭/০৬/২০১৫ খ্রিঃ অনুযায়ী পটুয়াখালী জেলায় স্থায়ীভাবে বসবাসকারী প্রার্থীদের অগ্রাধিকার প্রদান করা হবে।

১৭। কোন প্রকার তদবির প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

১৮। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রণীত চাকুরীর আবেদন ফরম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *